প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাসান আল সাকিব

রংপুর প্রতিনিধি

রংপুর বাসী সিটি নির্বাচনে নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে: আ.লীগ মনোনীত মেয়র প্রার্থী

   
প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, ২৫ নভেম্বর ২০২২

দের পরিকল্পনার কথা বলতে হবে, আমরা কি করতে চাই, কি করতে পারি। আপনারা জানেন, এই সিটি কর্পোরেশন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন, তিনি রংপুরের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। আমরা রংপুরবাসী সেই কৃতজ্ঞতা থেকে প্রধানমন্ত্রীকে বিজয় উপহার দিতে চাই।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমাদের দলের মধ্যে কোন বিভেদ নেই, অনেকেই নৌকার মনোনয়ন চেয়েছিলেন, মনোনয়ন না পাওয়ায় কোন বিভেদ নাই, হয়তো আবেগ আছে, কিন্তু সেটি শেষ কথা নয়। চেয়ার নিয়ে লড়াই মানে দলের কিংবা শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে লড়াই না। কেননা নৌকার প্রশ্নে কোন আবেগ নাই আমাদের। তাছাড়া রংপুর আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ। নির্বাচনের মাঠে সবাই থাকবে, কাজও করবে। আমরা সবাইকে নিয়ে কাজ করতে চাই। সবাই আমার পাশে আছে ইনশাআল্লাহ বিজয় সুনিশ্চিত।

তিনি আরো বলেন, আমি সংসদ সদস্য ছিলাম। সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মেয়র নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করে উন্নয়নে বরাদ্দ নিয়ে কাজ করতে পারবো। এসময় তিনি আগামী ২৭ ডিসেম্বরে রংপুর সিটি কর্পোরেশনে নগরবাসীর কাছে ভোট চান।

এসময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ইলিয়াস আহমেদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কায়সার রাশেদ খান শরীফ, আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশীদ, নিধুরাম অধিকারী, উপ-দপ্তর সম্পাদক আবু সাদাত শাওন,জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এ্যাড. আতিক ঊল আলম কল্লোল, মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মনির বাসার, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২৩ নভেম্বর আওয়ামীলীগের পক্ষ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে সাবেক সংসদ সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়াকে মনোনয়ন দেয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: