প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মানিকছড়িতে বঙ্গবন্ধু ফুটবল টু্র্নামেন্টের ৫ম আসরের উদ্বোধন

   
প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, ২৫ নভেম্বর ২০২২

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) থেকে: ১ নং মানিকছড়ি ইউনিয়ন পরিষদ’র আয়োজনে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২২ ৫ম আসরের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রানী নিহার দেবী উচ্চ বিদ্যালয় মাঠে জমকালো আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে বড়ডলু একাদশ ও মানিকছড়ি আদর্শ যুব সংঘ। খেলার দ্বিতীয়ার্ধ বড়ডলু একাদশকে ২-০ গোলে হারিয়ে জয় লাভ করে আদর্শ যুব সংঘ।

ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক’র সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দিন, সহকারী কমিশনার (ভুমি) রুম্পা ঘোষ, গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ডলী চৌধুরানী, মানিকছড়ি থানার ওসি শাহনূর আলম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদের, ইউপি চেয়ারম্যান ক্যয়জরী মহাজন, আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, যুবলীগের সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন ও সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্যবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় বড়ডলু জুনিয়র একাদাশকে দুই শূণ্য গোলে পরাজিত করে আদর্শ যুব সংঘ। এবারের ৫ম আসরে ১৬টি দল অংশগ্রহণ করে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: