প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সুইজারল্যান্ডের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের

   
প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, ২৫ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের কথা এলে হতভাগ্য বলতে হবে নেইমারকে। বিশেষ করে চোটের বেলায়। ২০১৪ বিশ্বকাপের পর গত বিশ্বকাপেও ফিটনেসের কারণে সেরাটা দিতে পারেননি। অবস্থা একই রকম দাঁড়িয়েছে এই আসরেও। সার্বিয়ার বিপক্ষে ব্রাজিল জিতলেও বড় তারকা নেইমারের বিশ্বকাপ শঙ্কার মাঝে পড়ে গেছে। আপাতত গোলডটকমের খবর হলো, সুইজারল্যান্ডের বিপক্ষে পরবর্তী ম্যাচ খেলা হচ্ছে না তার।

সার্বিয়ার বিপক্ষে গোড়ালি মচকে যাওয়ার পরে দেখা গেছে পা ফুলে গেছে নেইমারের। পরে বেঞ্চে বসে কাঁদতেও দেখা গেছে। নেইমারের ঘনিষ্ঠ একজনের সূত্র দিয়ে গোলডটকম বলছে, চোটের কারণেই সুইজারল্যান্ডের বিপক্ষে তার খেলা হচ্ছে না। তাই বলে টুর্নামেন্ট শেষ হয়ে গেছে, এমনটাও বলছে না তারা।

বলা হচ্ছে, ২ ডিসেম্বর ক্যামেরুনের বিপক্ষে কোনও এক সময় তাকে মাঠে দেখা যেতে পারে। সেটাও নির্ভর করছে সার্বিক পরিস্থিতির ওপর। যদি সেই ম্যাচ নকআউটে যাওয়ার জন্য গুরুত্বপূর্ণ না হয় তাহলে হয়তো তৃতীয় ম্যাচেও তাকে খেলানো হবে না। তবে টুর্নামেন্ট শেষ হয়ে যায়নি বলেই জানাচ্ছে দলীয় সূত্র। ব্রাজিলের দলীয় চিকিৎসক রদ্রিগো লেসমার আগে বলেছেন যে, সার্বিক অবস্থা বুঝতে হয়তো ২৪ থেকে ৪৮ ঘণ্টা লেগে যাবে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: