প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আনোয়ার হোসেন আকাশ

রাণীশংকৈল প্রতিনিধি

৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে সাড়ে চারলাখ টাকা অনুদান দিলেন এমপি দবিরুল ইসলাম

   
প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, ২৫ নভেম্বর ২০২২

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে সাড়ে চারলাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে। শুক্রবার বিকাল ৫টা থেকে রাত ১০পর্যন্ত বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের লাহিড়ী ঠুমনিয়া, ধূকুরঝাড়ী সিন্দুর পিন্ডি, ঠুমনিয়া মাশানতলা, টাকাহারা, বানাঁগাও, জোতপাড়া, খোচাবাড়ী, আনসারহাট, পূনিপুকুর, ফুটানীরহাট এলাকায় উপস্থিত হয়ে ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর পরিচালনা কমিটির নিকট এসব অর্থ হস্তান্তর করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম।

তিনি বলেন, ঠাকুরগাঁও ২ আসনের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপির বিশেষ বরাদ্দ থেকে এসব অনুদানের টাকা প্রদান করা হয়েছে। অনুদান প্রদানেরর সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী সহ সভাপতি সমর কুমার চ্যাটাজী নুপুর, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দুলাল রব্বানী, সাধারণ সম্পাদক অমিকান্ত শাহ,সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বরাদ্দ পাওয়া প্রতিষ্ঠানগুলো ঠুমনিয়া মহিরউদ্দীন সমজিদ-৫০,০০০ হাজার টাকা,সিন্দুরপিন্ডি হরিবাসর ৫০,০০০ হাজার টাকা, ঠুমনিয়া মাশানতলা কালি মন্দির-৫০,০০০ হাজার টাকা,জোতপাড়া নলপানিয়া কালি মন্দির-৫০,০০০০, হাজার টাকা,খোচাবাড়ী রিকূয়েন্সী ক্লাব-৫০,০০০ হাজার টাকা, আনসার হাট হাফিজিয়া মাদ্রাসা-৫০,০০০ হাজার টাকা,পুনিপুকুর দুর্গা মন্ডপ-৫০০০০ হাজার টাকা, ফুটানি জামে মসজিদ।-৫০,০০০ হাজার টাকা।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: