প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আমরা জনগণের সেবা করি সেটা বিএনপি পছন্দ করে না : আইনমন্ত্রী

   
প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২

শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেল করেছেন বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি জানান , বিএনপি বলে রিজার্ভ নাকি অনেক কমে গেছে। উনারা যখন ক্ষমতা থেকে চলে যান, তখন দেশটাকে এমনভাবে ধ্বংস করেছিলেন যে রিজার্ভ ছিল মাত্র ৫ দশমিক ৩ বিলিয়ন ডলার। শেখ হাসিনার সরকার রিজার্ভ করেছিলেন ৪৮ বিলিয়ন ডলার। তাও মাত্র ১০ বছরে।

গতকাল শুক্রবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকশাইরে দেশের অন্যতম বৃহৎ আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মনকশাইর এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে প্রায় সাড়ে ১২ একর জায়গায় আশ্রয়ণ প্রকল্পের আওতায় ৪০৩টি ঘর নির্মাণ করা হয়েছে। আইনমন্ত্রী বলেন, বিএনপির সাহেবরা বলেন- দেশে নাকি কোনো উন্নয়ন হয়নি। উনারা ভুলে গেছেন উনাদের সময় বাংলাদেশ ছিল অন্ধকারে। এখন সারা বাংলাদেশে শতভাগ বিদ্যুৎ পৌঁছে গেছে। বিএনপি আমাদের ২৬ বছর অন্ধকারে রেখেছিল। আবারও অন্ধকারে রাখার ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র যেন সফল না হয়, সেজন্য সজাগ থাকতে হবে।

মন্ত্রী আরও বলেন, বিএনপি বলে আমরা নাকি দেশ ধ্বংস করে ফেলেছি। দেশ ধ্বংসের নমুনা যদি গরিব মানুষকে গৃহ দেওয়া হয়- সেটা উনাদের কাছে দেশ ধ্বংস মনে হতে পারে। আমাদের কাছে মনে হয় এটা দেশ গড়া। জনগণকে যে আমরা সেবা করি, সেটা বিএনপি পছন্দ করে না। তাদের কথা হচ্ছে জনগণের নামে ভিক্ষা এনে তারা লুটপাট করবে আর জনগণের ওপর অত্যাচার করবে। এটা হচ্ছে তাদের নিয়ম।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: