প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আর্জেন্টিনার পাশাপাশি আমি এখন ব্রাজিলেরও সমর্থক: জয়

   
প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২

অভিনেতা হিসেবে সবার কাছে পরিচিত শাহরিয়ার নাজিম জয়। ২০০৩-০৪ সালের দিকে তিনি ছিলেন ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেতাদের একজন। পরে অসংখ্য নাটকের গল্প-চিত্রনাট্য লিখেছেন। সর্বশেষ, শাহরিয়ার নাজিম জয় উপস্থাপক হিসেবে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। এছাড়া উপস্থাপনার পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় এই অভিনেতা। কাতার বিশ্বকাপ ফুটবল আসরকে কেন্দ্র করে পছন্দের দল নিয়ে পোস্ট করতে দেখা যায় তাকে। এবার ব্রাজিলের দুর্দান্ত খেলায় অনেকটা মুগ্ধতা প্রকাশ করেছেন এই উপস্থাপক।

এর আগে গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিবাগত রাত ১টায় অনুষ্ঠিত হয় ব্রাজিল-সার্বিয়ার ম্যাচ। নিজেদের প্রথম ম্যাচে প্রতিপক্ষ সার্বিয়ার বিপক্ষে জোড়া গোলে জয় পেয়েছে কোচ তিতের দল। মাত্র নয় মিনিটের ব্যবধানে জোড়া গোল করে ব্রাজিলিয়ান স্ট্রাইকার রিচার্লিসন। সাধারণত আমাদের দেশে  স্বাভাবিকভাবে বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল ও আর্জেন্টিনা দল নিয়ে উন্মাদনা বেশি দেখা যায়।

তবে অভিনেতা জয়ের পছন্দের দল আর্জেন্টিনা। তবে বৃহস্পতিবার সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের জয়ে শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় ফেসবুক পেজে জয় লেখেন, “আমাদের শৈশবে ম্যারাডোনা এবং তারপর কৈশরের বাতিস্তুতা এবং যৌবনে মেসি। ব্যাস এরপর আর্জেন্টিনার সাপোর্টার। চাপ নেয়ার মানসিকতা থাকা পর্যন্ত আর্জেন্টিনার সাপোর্ট করতে কোনো দ্বিধা নেই।”

জয় আরও লেখেন, “ইদানিং চাপমুক্ত থাকার মানসিকতা তৈরি হয়েছে। গত রাতের খেলা দেখার পর চাপমুক্ত আনন্দের খেলা উদযাপন করার জন্য আর্জেন্টিনার পাশাপাশি আমি এখন ব্রাজিলেরও সমর্থক।” সবশেষ ব্রাজিলের জয় নিয়ে লেখেন, “ইস, এমন একটা গোল যদি জীবনের কোনো ক্ষেত্রে দিতে পারতাম! কিন্তু আর্জেন্টিনা এবং ব্রাজিলের খেলা হলে কাকে সাপোর্ট করব, আপনারাই বলেন?”

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: