প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বুবলীর প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়: অপু বিশ্বাস

   
প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাকযুদ্ধে জড়িয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী ও অপু বিশ্বাস। কেউ কাউকে ছেড়ে কথা বলছেন না। অপু শাকিবের প্রাক্তন স্ত্রী ও বুবলী বর্তমান। যদিও গুঞ্জন আছে, বুবলীর সঙ্গেও বিচ্ছেদ হয়ে গেছে শাকিবের।

নিজের বৈবাহিক জীবন নিয়ে যেই গুঞ্জন চলছে, তার জন্য তৃতীয় পক্ষকে দুষছেন বুবলী। তার দাবি, বাইরের ওই একজনের কারণে তাদের সংসারে অশান্তি সৃষ্টি হয়েছে। যদিও সেই তৃতীয় পক্ষের নাম উল্লেখ করেননি এ নায়িকা।

বুবলী নাম না বললেও নেটিজেনদের ধারণা, তিনি শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের দিকেই আঙুল তুলেছেন। দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলেছেন অপু। যেখানে তিনি বলেছেন, বুবলীর প্রতিটি বক্তব্যই তার কাছে হাস্যকর মনে হয়।

অপু বলেছেন, ‘তিনি (বুবলী) কি সরাসরি আমার নাম বলেছেন? যা–ই হোক, এসব শুনে আমার হাসি পাচ্ছে। কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ, আরেকটু পরিষ্কার করা দরকার ছিল। তার (বুবলী) প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়। দেখুন, এসবের কারণে সাধারণ মানুষ আমাদের নিয়ে কী ভাববেন? আমাদের অভিনয় মানুষ পছন্দ করেন। আমাদের ভালোবাসেন। রাজ্জাক, কবরী, জাফর ইকবাল, সালমান শাহ, শাবনূরসহ অনেকেই আমার পছন্দের তারকা। তারাও তো এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। কিন্তু কোনো বিষয় নিয়ে তাদের তো এত টানাহেঁচড়া দেখিনি। এখন এই ইন্ডাস্ট্রি কেমন যেন হয়ে গেছে। এভাবে চলতে থাকলে আমাদের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসার জায়গা উঠে যাবে।’

এর আগে অপু বিশ্বাস ও বুবলীর কথার লড়াইয়ের ঘটনার শুরু, বুবলীর একটি সাক্ষাৎকারকে ঘিরে। যেখানে তিনি দাবি করেন- শাকিব খান তাকে একটি ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন জন্মদিনে।

খবরটি ছড়িয়ে পড়লে বিষয়টি মেনে নিতে পারেননি অপু বিশ্বাস। তার কাছে এই দাবির সত্যাতাও বিশ্বাস হয়নি। ফলে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন অপু। এরপর পাল্টা স্ট্যাটাস দেন বুবলীও। এ নিয়ে সিনেপাড়ায় চলছে নানা কানাঘুষা। শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের ডিভোর্স হলেও সন্তান জয়ের কারণে শাকিবের বাসায় নিয়মিত যাওয়া আসা করেন অপু। গত সেপ্টেম্বরে শাকিবের বাসায় জয়ের জন্মদিনে হাজির হয়েছিলেন অপু। সামাজিক মাধ্যমে ছবিগুলো শেয়ার করেছিলেন অপু বিশ্বাস। বিষয়গুলো ভালোভাবে মেনে নিতে পারেননি শাকিব খানের স্ত্রী বুবলী। এরপর থেকেই দুই নায়িকার মধ্যে ভার্চুয়াল যুদ্ধ শুরু হয়ে যায়।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: