আশুলিয়ায় দেশীয় সুটারগান ও ৪০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২, ০৩:৫৮ পিএম

সাভারের আশুলিয়ায় পুলিশের অভিযানে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র (সুটারগান) ও ৪০০ পিস ইয়াবাসহ মো. স্বপন হোসেন (২৭) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (২৬ নভেম্বর) দুপুরে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে প্রেস ব্রিফিং এর মাধ্যমে উত্তর ডিবি পুলিশর অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) এসব তথ্য জানান।

এর আগে, গত শুক্রবার (২৫ নভেম্বর) রাত ৯টার দিকে আশুলিয়ার চানগাও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মো. স্বপন হোসেন আশুলিয়ার চানগাও এলাকার মাছুম মাদবরের ছেলে। তিনি তার নিজ বাড়িতে রিকশার গ্যারেজের ব্যবসা পরিচালনা করতেন।

ডিবি পুলিশ জানায়, ঢাকা জেলা ডিবির অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুরিয়ার চানগাও এলাকায় অভিযান পরিচালনা করে প্রথমে স্বপনের ঘর থেকে ১০০পিস ইয়াবা উদ্ধারসহ তাকে আটক করে। পরে তাকে জিজ্ঞেসাবাদ করা হলে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি ও ৩০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। সাভারে আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। তারই অংশ হিসেবে আজ এসআই মোহাম্মদ শাহাদাত নেতৃত্ব একটি মাদক ও অস্ত্র উদ্ধারের অভিযান পরিচালনা করা হয়।

প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা গেছে, বেশ কিছুদিন যাবৎ মাদকের ব্যবসার সাথে জড়িত রয়েছে। যদিও তার মুখে দাড়ি রয়েছে কিন্তু তিনি সেই লেবাসের আড়ালে কাজ করতো। তার কাছে যে অস্ত্র উদ্ধার করা হয়েছে সেই অস্ত্র তিনি কি কাজ করবে তা জানার জন্য রিমাণ্ডে আবেদন করা হয়েছে।

এবিষয়ে ঢাকা উত্তর ডিবি পুলিশর অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, এই আসামির নামের আমরা আশুলিয়া থানায় একটি অস্ত্র মামলা ও একটি মাদক মামলা দায়ের করেছি। আজ দুপুরে তাকে সাত দিনের রিমাণ্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: