প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

খালেদা-তারেকের সম্মানে দুই চেয়ার ফাঁকা

   
প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২

কুমিল্লা টাউনল মাঠে চলছে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সম্মানে দুটো চেয়ার ফাঁকা রাখা হয়েছে। চেয়ার দু’টির একটিতে বেগম খালেদা জিয়া এবং অপরটিতে তারেক রহমানের ছবি লাগানো হয়ে। অন্যান্য বিভাগীয় গণসমাবেশের মতো কুমিল্লাতেও দুই শীর্ষ নেতার সম্মানে এই দুইটি চেয়ার খালি রাখা হয়েছে বলে জানিয়েছেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের মূল্যবৃদ্ধি, দলীয় নেতা-কর্মীদের হত্যা, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে অন্যান্য বিভাগের মতো কুমিল্লায়ও গণসমাবেশ ডাকে বিএনপি। পূর্ব নির্ধারিত সময়ের সোয়া এক ঘন্টা পর শনিবার (২৬ নভেম্বর) শনিবার বেলা সোয়া ১১টার দিকে নগরীর প্রাণকেন্দ্র টাউন হলে শুরু হয় বিএনপির বিভাগীয় গণসমাবেশ।

যদিও তখনো সমাবেশ মঞ্চে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী ইয়াছিন, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া ছাড়া অন্য কোনো নেতাকে মঞ্চে দেখা যায়নি। ইতোমধ্যে সমাবেশে অংশ নেওয়ার জন্য প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ কুমিল্লায় অবস্থান করছেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: