প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

রোদ-ধুলোয় মাঠ ছেড়ে রাস্তায় বিএনপি নেতা-কর্মীরা

   
প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২

কুমিল্লার বিএনপির গণসমাবেশস্থল প্রচণ্ড গরম ও তার সঙ্গে ঠেলাঠেলিতে অস্থির হয়ে অনেকটা কাহিল হয়ে পড়েছেন বিএনপির নেতা কর্মীরা। রোদ ও ধুলোবালির অত্যাচার থেকে বাঁচতে নেতা কর্মীদের অনেকেই টাউন হল মাঠ ছেড়ে বেরিয়ে এসে অবস্থান নিয়েছেন বাইরের সড়কে। এ কারণে সমাবেশ স্থলের অনেক জায়গাই ছিল ফাঁকা। শনিবার (২৬ নভেম্বর) দুপুর ২টার দিকে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপিসহ চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নেতারা বক্তব্য দেওয়ার সময় এ পরিস্থিতির সৃষ্টি হয়।

রোদ পড়ে এলে মাঠ আবারও কানায় কানায় ভরবে বলে প্রত্যাশা করছেন বিএনপির নেতারা। দলের চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার বলেন, ‘প্রকৃতির সঙ্গে যুদ্ধ চলে না। এরপরেও নেতা কর্মীরা ধুলো ও কড়া রোদকে উপেক্ষা করে সমাবেশ স্থলে রয়েছেন। কেন্দ্রীয় নেতারা বক্তৃতা শুরু করলেই সমাবেশস্থল জনারণ্যে পরিণত হবে।’

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাসসহ আরও অনেকে বক্তব্য রাখবেন। সমাবেশে যোগ দিতে এখনো বিভিন্ন এলাকা থেকে সমাবেশ স্থলে মিছিল আসা অব্যাহত রয়েছে। বাদ্যযন্ত্রের তালে তালে নেচে-গেয়েও আসছেন অনেকে।এদিকে সকাল থেকেই সমাবেশ স্থলের পূর্ব দিকে ছোট এক মঞ্চে অবস্থান নিয়েছেন বিএনপির বহিষ্কৃত নেতা ও সাবেক মেয়র মনিরুল হক সাক্কু। তার সঙ্গে তার অনুসারীরাও অবস্থান নিয়েছেন। অনেক নেতা কর্মীকে তার সঙ্গে সেলফি তুলতে দেখা গেছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: