প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সড়ক দুর্ঘটনার শিকার অভিনেতা মিঠুন চক্রবর্তী

   
প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন অভিনেতা ও বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। শনিবার (২৬ নভেম্বর) বাঁকুড়া থেকে আসানসোল ফেরার পথে দুর্ঘটনায় পড়ে ‘মহাগুরু’র গাড়ি। তবে মিঠুন বা তাঁর সঙ্গে থাকা সবাই সুরক্ষিত আছেন। যথা সময়েই মিঠুন দুর্গাপুর পৌঁছেছেন। তবে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

বাঁকুড়ায় কর্মসূচি শেষ করে আসানসোল যাচ্ছিলেন মিঠুন। তাঁর নিরাপত্তার জন্য মিঠুনের গাড়ির আগে ও পরে ছিল আরও একাধিক গাড়ি। বিষ্ণুপুর ছাড়ার পরই একটি তিন মাথার মোড়ে আচমকাই মিঠুনের কনভয়ের সামনে চলে আসে একটি সাইকেল। তাঁকে বাঁচাতে গিয়ে ব্রেক কষে কনভয়ের একে বারে সামনে থাকা গাড়িটি। তার পরেই ওই গাড়ির পিছনে থাকা মিঠুনের গাড়ি গিয়ে ধাক্কা মারে সামনের গাড়িতে। একই সময় মিঠুনের গাড়ির পিছনে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়িও ধাক্কা মারে মিঠুনের গাড়িতে। তবে মিঠুন ও গাড়ির আরোহীরা সুরক্ষিতই আছেন। মিঠুনের গাড়ির সামনের অংশ খুলে ঝুলতে থাকে।

গাড়ি মেরামত করতে আসানসোল থেকে মিস্ত্রি ডেকে পাঠানো হয়। তিনি গাড়ির মিস্ত্রি জানান, গাড়ি সম্পূর্ণ ঠিক করতে অনেকটা সময় লাগবে। তার পরেই মিঠুন ওই ভাঙা গাড়িতেই চড়ে বসেন। কনভয় ছোটে আসানসোলের দিকে।

পঞ্চায়েত ভোটের আগে বিজেপির বুথস্তরের সংগঠনের অবস্থা কেমন, তা জানতে বিজেপি এ বার মাঠে নামিয়েছে ‘সংগঠক’ মিঠুন চক্রবর্তীকে। গত বুধবার পুরুলিয়া দিয়ে শুরু হয় তাঁর রাঢ়বঙ্গ সফর। ২৭ নভেম্বর, রবিবার মিঠুনের সভা বোলপুরে। এই সফরে তৃণমূলস্তরে সংগঠনের বাস্তব অবস্থা বুঝতে ট্রেনের বদলে গাড়ি নিয়ে বেরিয়েছেন মিঠুন। শনিবার সকালে সেই গাড়ি নিয়েই দুর্ঘটনায় পড়লেন ‘মহাগুরু’। সূত্র: আনন্দবাজার।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: