প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডি এইচ মান্না

সিলেট প্রতিনিধি

জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দকে গোলাপগঞ্জে স্বাগত জানিয়ে এমরুলের নেতৃত্বে মিছিল

   
প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুলের নেতৃত্বে গোলাপগঞ্জে ছাত্রলীগের মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ নবেম্বর) উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী তাজুল ইসলাম রাসেল আহবানে উপজেলা চত্বর থেকে মিছিল দিয়ে পৌরসভা প্রাঙ্গনে এসে নিজের জীবন বৃত্তান্ত (সিভি) জমা দেন জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোর জাহান শৌরভ ও সাধারণ সম্পাদক নাইমের কাছে।

এসময় সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছাত্রলীগ নেতা তাজুল ইসলাম রাসেলের সাথে আলাপ হলে তিনি বলেন, আমি দীর্ঘ দিন থেকে বঙ্গবন্ধু আদর্শে ছাত্র রাজনীতি করে আসছি আর তার প্রমান আজকের মিছিল। আমরা শত শত ছাত্রলীগের কর্মীদের নিয়ে মিছিল করি যা আর কোনো প্রার্থী করতে পারেন নি। ইনশাআল্লাহ আমি আশাবাদী জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে কাজ করতে আমাকে নির্বাচিত করবেন।

মিছিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মহানগর ও গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সিলেট জেলা ছাত্রলীগ সম্প্রতি গোলাপগঞ্জ উপজেলা, পৌরসভা ও ঢাকাদক্ষিণ সরকারি কলেজ শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ তিন ইউনিটের পদ প্রত্যাশীরা শনিবার (২৬ নভেম্বর) নিজেদের সিভি জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের হাতে সিভি জমা দেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: