প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে স্ত্রীর মামলায় শিক্ষক স্বামী কারাগারে

   
প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২

ফরিদপুরে স্ত্রীর মামলায় প্রধান শিক্ষক স্বামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মাহাবুবুর রহমানকে (৪৩) কারাগারে পাঠিয়েছেন আদালত। শুক্রবার (২৫ নভেম্বর) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ হাসান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বৃহস্পতিবার রাতে খন্দকার মাহাবুবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক পপি খানম স্বামী খন্দকার মাহাবুবুর রহমানের নামে মামলা করেন। ওই মামলায় শুক্রবার তাকে আদালতে পাঠালে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী পপি খানম বলেন, ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারি আমাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী আমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। এজন্য ২০১৯ সালে একবার মামলা করি। তখন জেলা শিক্ষা অফিসারের মধ্যস্থতায় ওই বছর মামলা তুলে নেই। কিন্তু নির্যাতন বন্ধ না হওয়ায় ২০২২ সালের জুলাই মাসে পুনরায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করি। পরে আদালত বিষয়টির তদন্তভার বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট পাঠালে তিনি বিষয়টির মীমাংসার চেষ্টা করেন। কিন্তু আমার স্বামীর নাছোড়বান্দা মনোভাবের কারণে ইউএনও তদন্ত প্রতিবেদন দিয়ে দেন।

এদিকে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওহাব জানান, গ্রেফতারি পরোয়ানা থাকায় আসামিকে গ্রেফতার করে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: