প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহে ২৪ লাখ ৯০ হাজার টাকার জাল নোট উদ্ধার, দুই শিশুসহ আটক ৩

   
প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ঘরের ভেতর বালির নিচ থেকে ২৪ লাখ টাকার জাল নোট উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় দুই শিশুসহ তিন জনকে আটক করেছে পুলিশ। শনিবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলার রাজিবপুর ইউনিয়নের বৃদেবস্থান গ্রাম থেকে টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, ওই এলাকার মুত আক্কাস আলীর ছেলে মোঃ আবুল কাশেমের (৭০)। এবং তার দুই নাতী যাদের বয়স ১০ থেকে ১১ বছর হবে।

ঈশ্বরঞ্জ থানার অফিসার ইনচার্জ শেখ মোস্তাছিনুর রহমান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সুত্র, সকালের দিকে ঈশ্বরগঞ্জ পৌর বাজারের মুদি দোকানে গুড় ও সাবান কিনতে যায় ১০ বছর বয়সী ওই দুই শিশু। এক কেজি গুড় ও সাবান কিনে একটি এক হাজার টাকার নোট দোকান্দারকে দেয় ওই দুই শিশু। দোকানী এক হাজার টাকার নোট হাতে নিয়ে জাল টাকা মনে হলে আশপাশের লোকজনদের ডাকেন।

আশপাশের লোকজন এসে দুই শিশুদের পকেট তল্লাশী করে আরও ৯০ টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পুলিশ ওই শিশুকে উদ্ধার করে তাদের রাজিবপুর ইউনিয়নের বৃদেবস্থান গ্রামে যায়। সেখানে গিয়ে আবুল কাশেমে ঘরে তল্লাসী করে বালির নিচ থেকে ২৪ লাখ টাকার (এক হাজার টাকার নোট) জাল উদ্ধার করে। এই বিষয়ে কিছুই সময় জাল টাকা তৈরী করার সরঞ্জার উদ্ধার করে পুলিশ।

ওসি শেখ মোস্তাছিনুর রহমান আরও বলেন, কি-ভাবে জাল নোট এখানে আসলো বিষয়টি জানা যায়নি। আটককৃত আবুল কাশেমকে জিঞ্জাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: