প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো. আবদুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

শান্তিচুক্তির রজত জয়ন্তী উপলক্ষে লংগদুতে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

   
প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

শান্তি চুক্তির ২৫তম বর্ষ উদযাপন উপলক্ষে খাগড়াছড়ি সেনা রিজিয়নের আওতাধীন লংগদু জোন কর্তৃক একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) বিকেলে লংগদু জোন সদর ফুটবল মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল হিমেল মিয়া।

প্রীতি ফুটবল ম্যাচটি লংগদু ইউনিয়ন এবং মাইনীমুখ ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত হয়। অত্যন্ত প্রতিযোগিতাপূর্ণ এই ফুটবল ম্যাচে লংগদু ইউনিয়ন মাইনীমুখ ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী বক্তৃতায় জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল হিমেল মিয়া লংগদু জোনের জোন কমান্ডার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন এবং রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় তিনি পার্বত্য অঞ্চলে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এর ধারাবাহিকতা বজায় রাখা এবং নিজেদের মধ্যে সুসম্পর্ক গড়ে তোলার গুরুত্ব ব্যক্ত করেন। সর্বশেষে পার্বত্য শান্তিচুক্তির ২৫তম বর্ষ পূর্তি উপলক্ষে আয়োজিত এই ফুটবল ম্যাচটি সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় উভয় দলের সকল খেলোয়াড় এবং উপস্থিত দর্শকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: