প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পুত্র সন্তানের বাবা হলেন চিত্রনায়ক রিয়াজ

   
প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

দেশের চলচ্চিত্র অঙ্গনের এক সময়ের জনপ্রিয় নায়ক রিয়াজ পুত্র সন্তানের বাবা হয়েছেন। বিষয়টি তিনি নিজেই জানান। শনিবার (২৬ নভেম্বর) রাতে নিজের ফ্যান পেজে পুত্র সন্তান জন্মের খবর শেয়ার করেছেন রিয়াজ। ফেসবুক পোস্টে রিয়াজ লিখেছেন, আল্লাহ পাকের রহমতে আমাদের পরিবারের নতুন সদস্য আরিজ সিদ্দিকী। আপনাদের দোয়া কামনায়। পরে রিয়াজ গণমাধ্যমকে বলেন, আমাদের পরিবার পূর্ণতা পেল। মহান আল্লাহর কাছে শুকরিয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

২০১৫ সালের ৩০ মে প্রথমবার বাবা হয়েছিলেন রিয়াজ। বর্তমানে তার ৭ বছর বয়সী মেয়ের নাম আমীরা সিদ্দিকী। ২০০৭ সালের ২২ নভেম্বর চিত্রনায়ক রিয়াজের সঙ্গে মডেল তিনার বাগদান হয়। ওই বছরের ১৮ ডিসেম্বর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

উল্লেখ্য, রিয়াজ অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো: প্রাণের চেয়ে প্রিয় ও হৃদয়ের আয়না (১৯৯৭), ভালবাসি তোমাকে, পৃথিবী তোমার আমার, বুক ভরা ভালোবাসা ও কাজের মেয়ে (১৯৯৮), বিয়ের ফুল ও স্বপ্নের পুরুষ (১৯৯৯), এ বাঁধন যাবেনা ছিঁড়ে, সাবধান ও ভয়ঙ্কর বিষু (২০০০), হৃদয়ের বন্ধন, শ্বশুরবাড়ী জিন্দাবাদ, মিলন হবে কতো দিনে ও প্রেমের তাজমহল (২০০১), নিঃশ্বাসে তুমি বিঃশ্বাসে তুমি, ও প্রিয়া তুমি কোথায় ও সুন্দরী বধু (২০০২)।

এছাড়াও তিনি মাটির ফুল, ভালবাসা কারে কয়, মনের মাঝে তুমি, স্বপ্নের বাসর ও জামাই শ্বশুর (২০০৩), রং নাম্বার ও ছোট্ট একটু ভালবাসা (২০০৪), মোল্লা বাড়ীর বউ (২০০৫), হৃদয়ের কথা (২০০৬), আকাশ ছোঁয়া ভালোবাসা ও তোমাকেই খুঁজছি (২০০৮), চাঁদের মত বউ ও মন বসে না পড়ার টেবিলে (২০০৯), বাজাও বিয়ের বাজনা (২০১০) এবং লোভে পাপে পাপে মৃত্যু (২০১৪) চলচ্চিত্রগুলোতে অভিনয় করেছেন।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: