দুধ দিয়ে গোসল করা সেই ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ১২:৩৬ পিএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুধ দিয়ে গোসল করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ছাত্রলীগ নেতা আরমিন আহমেদকে কুপিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার মির্জাপুর বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

আরমিন আহমেদ উপজেলা সদরের বড়বাড়ি এলাকার বাসিন্দা। পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং উপজেলা ছাত্রলীগের ১ নম্বর সহ-সভাপতি।

পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো.মজিবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। আরমিনের সঙ্গে থাকা মুন্না নামে একজনের বরাতে তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই তার সঙ্গে থাকা লোকজন তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কে বা কারা হামলা করেছে এ বিষয়ে কিছু জানাতে পারেনি পুলিশ।

আরমিনের ভাগনে নাইমুল ইসলাম রনি জানান, রাত ১০ টার দিকে দুটি মোটরসাইকেলকে করে চার বন্ধুকে নিয়ে থানারঘাট এলাকায় একটি হোটেলে খেতে গিয়েছিলেন তার মামা। সেখান থেকে ফেরার পথে মির্জাপুর বাইপাস সড়কে পৌঁছা মাত্রই দুটি মাইক্রোবাসে করে ১৫ থেকে ২০ যুবক এসে তার গতিরোধ করে তাদের ওপর হামলা চালায়। এসময় সঙ্গে থাকা অন্যান্যরা দৌড় দিলে পড়ে যান আরমিন। তখন হামলাকারীদের একজন চাপাতি দিয়ে তার মাথায় কোপ দেয়। পরে অন্যান্যরা হকিস্টিক দিয়ে পিটিয়ে চলে যায়।

রনি আরও বলেন, আরমিন তাদেরকে চিনতে পেরেছে। জ্ঞান ফিরলে নাম জানা যাবে। কে বা কারা হামলা করতে পারে জানতে চাইলে তিনি বলেন, আমি সঙ্গে ছিলাম না। তবে ধারণা হচ্ছে নবগঠিত কমিটির নেতাকর্মীরা করতে পারেন কারণ দুধ দিয়ে গোসল করার পর তার প্রতি সবাই ক্ষুব্ধ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: