প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

মেসিকে নিয়ে পরীর পাগলামি

   
প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

কাতারে চলছে ফুটবল বিশ্বকাপ। যেখানে ফেবারিটের তকমা নিয়ে লড়ছে মেসির আর্জেন্টিনা। প্রতিবারের তুলনায় এবারের বিশ্বকাপ নিয়ে আর্জেন্টাইন সমর্থকদের উচ্ছাস-উদ্দীপন যেনো একটু বেশিই কাজ করছে। কারণ নিজের ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলছেন লিওনেল মেসি। তাই শেষটা যেনো রাঙিয়ে যেতে পারে এই ফুটবল জাদুকর সেটাই প্রত্যাশা ভক্তদের।

বিশ্বকাপের আগেই ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি জানিয়েছিলেন তার প্রিয় দল আর্জেন্টিনা। দলটির প্রাণভোমরা, বিশ্বখ্যাত ফুটবলার লিওনেল মেসির দারুণ ভক্ত পরী। মেসির হাতেই এবারের বিশ্বকাপ দেখতে চান এই নায়িকা।

সৌদির বিপক্ষে প্রথম ম্যাচ হারায় মন খারাপ হয়েছিল পরীর। কিন্তু শনিবার রাতে মেক্সিকোর বিপক্ষে জয়ের পর এই নায়িকার চোখের ঘুম নাকি কেড়ে নিয়েছেন মেসি। ফেসবুকে এক পোস্টে এমনটাই জানিয়েছেন তিনি। মেক্সিকোকে হারানোর উল্লাস শুরু হয় মেসির দেয়া গোলের মাধ্যমে। জয়ের উল্লাসে শামিল হয়েছেন পরীমনি। তাই তো রোববার ভোরে তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিইইইইইইই…’

শুধু এটাই না, আর্জেন্টিনা-মেক্সিকো খেলা শেষেও ফেসবুকে পোস্ট করে উল্লাস করেছেন এই অভিনেত্রী। একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘মেসি একটা ভালোবাসা।’ এক ভিডিওতে দেখা যায়, খেলা শেষে মেসি ক্যামেরার সামনে এসে অনুভূতি জানাচ্ছেন, আর পরী টিভিস্ক্রিনের সামনে গিয়ে মেসিকে দিচ্ছেন উরন্ত চুমু।

খেলার ৬৩ মিনিটের দিকে মেসি প্রথম গোল করলে ফেসবুকে পোস্ট করেন পরী। টিভির পর্দা থেকে তোলা একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘ওহ মেসি, আই লাভ ইউ।’

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: