প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

জাতীয় পতাকার অমর্যাদার প্রতিবাদে প্রতিবাদী সমাবেশ ও মানববন্ধন

   
প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা এক শ্রেণীর ফুটবল প্রেমিক ভিনদেশি পতাকার একই দন্ডে আমাদের জাতীয় পতাকা বিভিন্ন আকৃতির উত্তোলন করে জাতীয় পতাকাকে অমর্যাদা করছে। এতে করে ৩০ লক্ষ বাঙ্গালীর আত্মদানে অর্জিত আমাদের জাতীয় পতাকার মর্যাদাকে ক্ষুন্ন করা হচ্ছে।

জাতীয় পতাকার সম্মান অক্ষুন্ন রাখতে জাতীয় পতাকা বিধিমালা কঠোর প্রয়োগের দাবীতে মুক্তিযুদ্বের চেতনা’র ব্যানারে বরগুনা প্রেসক্লাবের সহযোগিতায় আজ প্রতিবাদী সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্টিত হয়।

সিনিয়র সাংবাদিক ও পাবলিক পলিসি ফোরামের আহ্বায়ক হাসানুর রহমান সভাপতিত্বে প্রতিবাদী সমাবেশে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সুখ রঞ্জন শীল, মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, মুক্তিযুদ্ব জাদুঘরের ট্রাস্টি চিত্ত রঞ্জন শীল, নাগরিক অধিকার কমিটির সাধারন সম্পাদক মনির কামাল, প্রেসক্লাবের সাধারন সম্পাদক আ্যাড়: সোহেল হাফিজ, সাংবাদিক জাহিদ মেহেদি, ধ্রুবতারা যুব ফাউন্ডেশনের সম্পাদক তাসনিয়া অর্পিতা প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, ৩০ বাঙালির রক্তে রঞ্জিত আমাদের জাতীয় পতাকার অমর্যাদা হ্রদয়ে রক্ত ক্ষরণ হচ্ছে। প্রশাসনের নীরবতায় আমরা বিস্মিত হচ্ছি! এভাবে জাতীয় পতাকার অপমান আমরা মানবোনা। সমাবেশ শেষে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকপত্র পেশ করা হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: