ভালুকা ট্রাকের পেছনে ধাক্কা লেগে সিএনজি চালক নিহত

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪৮ পিএম

ময়মনসিংহের ভালুকায় হঠাৎ ব্রেক করায় ট্রাকের পছনে সিএনজির ধাক্কায় সিএনজি চালক নবী হোসেন (২৬) ঘটনাস্থলেই নিহত ও দুই যাত্রী আহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার (২৭ নভেম্বর) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা এস এন এস সিএনজি স্টেশনের সামনে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা এসএনএস সিএনজি স্টেশনের সামনে রাস্তার পাশে একটি ট্রাক হঠাৎ করে দাঁড়িয়ে যায় এসময় ময়মনসিংহগামী যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিক্সা (গাজীপুর খ-১১-০৭৩৫) ট্রাকের পিছনে ধাক্কা দিলে সিএনজি চালক পাশের ফুলবাড়িয়া উপজেলার রঘূনাথপুর গ্রামের মোঃ গোলাম মোস্তফার ছেলে নবী হোসেন ঘটনাস্থলেই মারা যান।

এ সময় মাহফুজসহ দুই যাত্রী গুরুতর আহত হয়। ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ রিয়াদ মাহমুদ জানান, নিহতের লাশটি উদ্ধার করে আবেদনের ভিত্তিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তাছাড়া দূর্ঘটনাকবলিত সিএনজিটি জব্দসহ এ ঘটনায় মামলা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: