আরিফ জাওয়াদ

ঢাবি প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয়ে শুরু আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা

   
প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বিভাগগুলোর মধ্যে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা শুরু হয়েছে। মাসব্যাপী এই প্রতিযোগিতায় ৮৭টি টিম অংশগ্রহণ করবে। রবিবার (২৭ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতা শুরু হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের রুটিন দায়িত্বে নিয়োজিত উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বলেন, পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলাসহ সহশিক্ষামূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মর্যাদা ও সুনাম বৃদ্ধির জন্য দক্ষ হয়ে গড়ে উঠতে তিনি বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়দের প্রতি আহ্বান জানান।

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্রিকেট কমিটির সভাপতি অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূঁইয়া এবং শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার। এসময় শারীরিক শিক্ষা কেন্দ্রের পরিচালক মো. শাহজাহান আলীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ ও খেলোয়ারগণ উপস্থিত ছিলেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: