প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

খেলা দেখতে গেছেন মালিক, ৫ গরু নিয়ে গেল চোর!

   
প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

নেত্রকোনার মদনে চলমান বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে চায়ের দোকানে যান লুৎফর রহমান। খেলা শেষে গোয়ালঘরে গিয়ে দেখতে পান তাঁর পাঁচটি গরু নেই। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেন। পরে পাঁচটি গরুসহ তিন চোরকে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ।

শনিবার রাতে উপজেলার কাইটাইল ইউনিয়নের কেশজানি গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের রবিবার (২৭ নভেম্বর) দুপুরে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন নেত্রকোনার মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের কেশজানি গ্রামের চাঁন মিয়ার ছেলে জোসেফ মিয়া (৩৫), একই গ্রামের মাসুদ মিয়ার ছেলে রানা (৩০) ও জয়পাশা গ্রামের মৃত চাঁন মিয়া বয়াতির ছেলে মুসা (৩৬)।

পুলিশ জানায়, কেশজানি গ্রামের লুৎফর রহমান ২৩ নভেম্বর রাতে চলমান বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে চায়ের দোকানে যান। খেলা শেষে গোয়ালঘরে গিয়ে দেখতে পান তাঁর পাঁচটি গরু নেই। পরদিন অজ্ঞাতনামা আসামি করে মদন থানায় একটি মামলা করেন তিনি। এ ঘটনার সন্দেহে মুসাকে আটক করে পুলিশ। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার রাতে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আজিজুর রহমান জোসেফ ও রানাকে গ্রেপ্তার করেন।

পরে বারড়ী এলাকার দষাশির একটি জঙ্গল থেকে পাঁচটি গরু উদ্ধার করা হয়। মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তারসহ চুরি হওয়া পাঁচটি গরু উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের রবিবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া পাঁচটি গরু জিম্মায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া সম্পন্ন করে মালিকের নিকট হস্তান্তর করা হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: