আর্জেন্টিনার জয়ে বাংলাদেশিদের উদযাপনের ভিডিও শেয়ার করলো ফিফা

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০৮:০০ পিএম

বাঁচা মরার লড়াইয়ে বাংলাদেশ সময় গত রাত ১টায় মেক্সিকোর মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা। এর আগে বিশ্বকাপের অন্যতম অঘটনের জন্ম দিয়ে তাই আর্জেন্টিনাকে ২–১ গোলে হারিয়ে দেয় সৌদি আরব। সমর্থকরাও হয়ে গিয়েছিল হতাশ। কিন্তু এবার লিওনেল মেসি ত্রাতার রূপে আর্জেন্টিনাকে বাঁচালেন। নিজে গোল করলেন আবার গোল করালেনও। মেসি ম্যাজিকে ২-০ গোলে হারিয়ে নক আউট পর্বের স্বপ্ন বাঁচিয়ে রাখলো আর্জেন্টিনা।

এছাড়া শনিবার রাতে লুসাইল স্টেডিয়ামে এই জয়ের সঙ্গে বেশ কয়েকটি রেকর্ড গড়েছেন মেসি। নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। আর্জেন্টিনা ও মেসির এই স্মরণীয় জয়ে জেগেছিল সারাবাংলা। মাঝরাতে খেলা শেষে রাজপথে নেমেছিল উচ্ছ্বসিত সমর্থকরা। যে যেভাবে পেরেছে সেভাবে উদযাপন করেছে প্রিয় দলের এই বিজয়।

আর এবার বাংলাদেশের এই বিজয় উদযাপন শেয়ার করেছে ফিফা। নিজেদের টুইটারে বাংলাদেশের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সমর্থকদের উদযাপনের ভিডিও নিজেদের টুইটারে শেয়ার করেছে ফিফা। টুইটারের ক্যাপশনে ফিফা লিখেছে, এটাই ফুটবলের শক্তি। মেসির গোলে বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাস।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: