প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাতক্ষীরায় মাদকের ঠাঁই নাই, আত্নসমর্পনের আহব্বান জানালেন এসপি

   
প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

ইমরান হোসেন, সাতক্ষীরা থেকে: সাতক্ষীরায় মাদক কারবারীদের ঠাঁই নাই। জড়িত থাকলেই ব্যবস্থা নেয়া হবে। যারা মাদক সেবন করে বেচাবিক্রি করে সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। যুব সমাজকে মাদক থেকে দূরে থাকতে হবে। মাদক পরিবার ও সমাজকে ধ্বংস করে দিচ্ছে। সাতক্ষীরায় মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে এসব কথা বলেন সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

এ সময় তিনি মাদক কারবারীদের আত্নসমর্পনের অনুরোধ জানিয়ে বলেন, এসব মানুষদের ভালো হয়ে বেঁচে থাকার সুযোগ সৃষ্টি করে দিতে সহায়তা করবে পুলিশ। সন্ত্রাস জঙ্গিবাদকে নির্মুল করে দেয়া হবে। সাতক্ষীরাকে আর ২০১৩-১৪ সালের পূর্বের অবস্থায় কোনভাবেই ফিরে যেতে দেওয়া হবে না।

রোববার (২৭ নভেম্বর) বিকেল ৪ টায় সাতক্ষীরা সদরের ঘোনা ইউনিয়নের ভাড়ুখালি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদেরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান, সদর থানা অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান।

স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল খালেক, আজিজ হাসান, সিরাজুল ইসলাম, সরদার রহিল উদ্দীন। সমাবেশে ঘোনা ইউনিয়নের সহস্রাধিক বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: