প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সড়কের পাশে সেলফি, মোটরসাইকেলের ধাক্কায় হাসপাতালে ৪ বন্ধু

   
প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২২

লক্ষ্মীপুরে সড়কের পাশে দাঁড়িয়ে থেকে সেলফি তুলছিলেন চার বন্ধু। এ সময় চলন্ত অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল তাদের ওপর গিয়ে পড়ে। এ ঘটনায় চার বন্ধুসহ মোটরসাইকেল চালক ও অটোরিকশার এক যাত্রী গুরুতর আহত হন। বর্তমানে আহতদের মধ্যে পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। অটোরিকশার যাত্রী নাজির উল্যা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

সন্ধ্যায় সদর উপজেলার শাকচর ইউনিয়নের লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল সড়কের রাইসমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।আহত নাজির শাকচর ইউনিয়নের উত্তর টুমচর গ্রামের বাসিন্দা ও পেশায় ব্যবসায়ী। এই ঘটনায় আহত চার বন্ধু হলেন ফরহাদ হোসেন, তারেক হোসেন, মেহেদি হাসান ও শরীফ হোসেন। তারা লক্ষ্মীপুর পৌরসভা বিভিন্ন এলাকার বাসিন্দা।আহত মোটরসাইকেল চালক দেলোয়ার হোসেন বাঞ্চানগর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

এই দুর্ঘটনায় আহত আহত নাজির উল্যার ছেলে আবদুর রহমান জানান, মজুচৌধুরীর হাটে তার বাবার চায়ের দোকান রয়েছে। সেখান থেকে তিনি অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। তিনি অটোরিকশার সামনে বসেছিলেন। ঘটনাস্থল পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। তখন সড়কের পাশেই চারজন যুবক সেলফি তুলছিলেন। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ওপর গিয়ে পড়ে। এ ঘটনায় তার বাবার ডান পাসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম মোহাম্মদ আফজাল বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। দুজনকে তাদের স্বজনরা নিয়ে গেছেন। একজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: