প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাবেক এমপি বদিকে মহিষের ধাক্কা

   
প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ণ, ২৮ নভেম্বর ২০২২

মহিষের লড়াই দেখতে এসে দুর্ঘটনার কবলে পড়েছেন দেশের আলোচিত ব্যক্তি উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ আবদুর রহমান বদি। এ ঘটনায় তিনি সামান্য আহত হলেও বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন। আজ রোববার বিকেল ৩টার দিকে টেকনাফ সমুদ্র সৈকত এলাকা এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়,  এদিন বিকেলে সমুদ্র সৈকত এলাকায় দুই মহিষের লড়াইয়ের আয়োজন করা হয়। সেখানে অন্য সবার মতো আগ্রহ নিয়ে লড়াই দেখছিলেন সাবেক এই সংসদ সদস্য। খেলা দেখার সময় হঠাৎ মহিষ দুটির মধ্যে একটি ছুটে আসে বদির দিকে এবং কিছু বুঝে উঠার আগেই তার গায়ের ওপর উঠে যায়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে দ্রুত সেখান থেকে তুলে নিরাপদ স্থানে নিয়ে যান।

স্থানীয়রা জানিয়েছেন, ঘটনাটি অনেক বিপজ্জনক ছিল। তিনি যে মহিষের নিচে পড়েছিলেন তাতে পিষ্ট হয়ে মারা যাওয়ার আশঙ্কা ছিল।তবে তিনি অলৌকিকভাবে বেঁচে গেছেন। আবদুর রহমান বদি জানান, ছোট থেকে আমি মহিষের লড়াই দেখতে খুবই পছন্দ করতাম। তারই ধারাবাহিকতায় আজ মহিষের লড়াই দেখতে যাই। একপর্যায়ে আমাকে একটি মহিষ ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে মাটিতে বসে পড়ায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছি।

প্রসঙ্গত, আবদুর রহমান বদি উখিয়া-টেকনাফ আসনের সাবেক দুইবারের সরকার দলীয় সংসদ সদস্য। দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনে অংশ নিতে পারেননি। তবে তার স্ত্রী শাহীন আকতার দলের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। নিজে সংসদ সদস্য না হলেও গত চার বছর তিনি পুরোপুরি মাঠে ছিলেন।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: