প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হামলার শিকার বিএনপির সাবেক এমপি শাহজাহান মারা গেছেন

   
প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

বরিশাল গণসমাবেশে যোগদানের সময় দুর্বৃত্তের হামলার শিকার হয়ে গুরুতর আহতাবস্থায় পটুয়াখালী দশমিনার সাবেক সাংসদ ও বিএনপি নেতা শাহজাহান খান মারা গেছেন। সোমবার (২৮ নভেম্বর) সকালে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ হামলার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের বিরুদ্ধে।

শাহজাহান খান পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবং গলাচিপা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ছিলেন। এর আগে শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যার পর মোটরসাইকেলযোগে পটুয়াখালী থেকে বরিশাল যাওয়ার পথে গাবুয়া এলাকা ব্রিজ অতিক্রমকালে একদল দুর্বৃত্ত এ হামলা চালায় বলে অভিযোগ করেছিলেন শাহজাহান খান। এতে শাহজাহান খানসহ তার সঙ্গে থাকা আরও বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হন এবং এ সময় কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

হামলায় আহত শাজাহান খানের ছেলে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শিপলু খান জানান, সন্ধ্যার পরে শাহজাহান খান বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে বরিশাল যাওয়ার পথে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের গাবুয়া এলাকায় অতিক্রমকালে ছাত্রলীগ, যুবলীগের নেতা-কর্মীরা তাদের ওপর হামলা চালায়। হামলায় শাহজাহান খানকে বহনকারী মোটরসাইকেল চালক সাইদুল ও শাজাহান খান আহত হন। একই সময়ে হামলায় ইসাহাক ও শাহ আলম নামে অপর দুইজন কর্মীও আহত হন। তিনটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলেও জানান তিনি।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: