শরীয়তপুরে ৮ কেজি গাঁজাসহ আটক ১

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ০৪:১৭ পিএম

আসাদ গাজী, শরীয়তপুর থেকে: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় অভিযান চালিয়ে আট কেজি গাঁজাসহ হযরত আলী (৪০) নামে এক মাদকব্যবসায়ীকে আটক করেছে সখিপুর থানা পুলিশ। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলার চরসেনসাস ইউনিয়নের জিয়া কান্দি গ্রামের খেয়াঘাট ও ফেরিঘাটের মাঝামাঝি এলাকা থেকে এ মাদককারবারীকে আটক করা হয়। এ ঘটনায় জড়িত আরও দুই আসামি পালিয়ে যায়।

আটককৃত আসামি কুমিল্লা জেলার তিতাস থানার রঘুনাথ পুর গ্রামের মৃত হোসেন আলী মোল্লার ছেলে হযরত আলী (৪০)। পালিয়ে যাওয়া আসামিরা হলো চাঁদপুর সদর উপজেলার পুরান বাজার লোহারপুল এলাকার রফিক উদ্দিনের ছেলে কাদির (৩২), শরীয়তপুরের নড়িয়া উপজেলার চামটা গোলার বাজার পুরান হাটখোলার মৃত হোসেন চৌধুরীর ছেলে আব্দুল মালেক চৌধুরী(৫২)।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সখিপুর থানার চরসেনসাস ইউনিয়নের জিয়া কান্দি খেয়াঘাট ও ফেরিঘাটের মাঝামাঝি এলাকা থেকে এক মাদককারবারীকে আটক করে এসআই নাজমুল। এ সময় তার কাছ থেকে ৮ কেজি গাঁজা জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে তারা চাঁদপুরের বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে শরীয়তপুরের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন।

এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের তিন জনের বিরুদ্ধে সখিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান আসাদুজ্জামান হাওলাদার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: