প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবু রায়হান সরকার

নোয়াখালি প্রতিনিধি

বিজয়ী হয়ে ভাইরাল তিনি

   
প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, ২৯ নভেম্বর ২০২২

নোয়াখালীতে জেলা পরিষদের নির্বাচন ভোট গ্রহণ সকাল ৯ টায় শুরু হয়ে জেলার নয়টি উপজেলার নয়টি কেন্দ্রে দুপুর ২ টায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হয়।তবে নির্বাচনে বিজয়ী এক সদস্য জহিরুল ইসলামের কান্নার একটি ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।আবেগপ্রবণ এ ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে চাউর হয়ে উঠেছে।নেটিজেনদের বিভিন্ন কমেন্টে প্রশংসায় ভাসছেন বিজয়ী জহিরুল ইসলাম।

জানা যায়,জেলা পরিষদের এ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ ওয়ার্ড এর সদস্য পদে মোট ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ৯টি উপজেলা ও ৮টি পৌরসভার ১৩০৬ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী আসনের সদস্য নির্বাচন করেন।ইভিএমের ভোটে সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে বেসরকারীভাবে নির্বাচিত হলেন যারা ২নম্বর ওয়ার্ডে মাহফুজুর রহমান, ৩ নম্বর ওয়ার্ডে মো.সাইফুল ইসলাম, ৪ নম্বর ওয়ার্ডে মো.জহিরুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডে এইচ এম শওকত রেজা চৌধুরী আরমান, ৬নম্বর ওয়ার্ডে মনজুরুল ইসলাম চৌধুরী মোহন ৭নম্বর ওয়ার্ডে মো.মনিরুজ্জামান মনির, ৮নম্বর ওয়ার্ডে মো.আতিক উল্যাহ সুজন।

সংরক্ষিত সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে ইসরাত জাহান, ২ নম্বর ওয়ার্ডে আয়েশা আক্তার, ৩ নম্বর ওয়ার্ডে ইয়াসমিন আরা বেগম।চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল ওয়াদুদ পিন্টু।এছাড়াও সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ১ নম্বর ওয়ার্ডে মাসুদুর রহমান ও ৯ নম্বর ওয়ার্ডে মহিউদ্দিন।

এ বিষয়ে জেলা পরিষদ নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডে নির্বাচিত বিজয়ী প্রার্থী মো.জহিরুল ইসলাম বিডি২৪লাইভকে বলেন,আল্লাহর রহমতে নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও গণমানুষের নেতা মামুনুর রশীদ কিরনের সার্বিক পরামর্শ, সহযোগীতা এবং ভোটারদের সুষ্ঠু ভোটে আমি জয়লাভ করেছি।এর আগেও আমি জেলা পরিষদের সদস্য ছিলাম।এবারও বিজয়ী হয়েছি।আমি মানুষের সেবা করেছি।ভোটাররা সেটার প্রতিদান দিয়েছেন।

এ বিষয়ে নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বিডি২৪লাইভকে বলেন,জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছেন।কোথায় ও কোনো সমস্যা চোখে পড়েনি। তবে প্রতিটি ভোটকেন্দ্রের নির্দিষ্ট সীমানার বাইরে উৎসুক মানুষজনের ভীড় লক্ষ্য করা গেছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: