ওই দুই মিনিট আমার জীবনে কাল হয়ে দাঁড়িয়েছে: আদালতে পরী

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ০৮:৪৬ পিএম

ঢাকা বোট ক্লাবের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও তাদের সহযোগী শাহ শহিদুল আলমের বিরুদ্ধে ধ'র্ষণ ও হ'ত্যা চেষ্টার মামলায় ঢাকার একটি ট্রাইব্যুনালে জবানবন্দি দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে তিনি গত বছরের জুনে ঘটে যাওয়া এ ঘটনার বর্ণনা দেন।

মঙ্গলবার ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন তার জবানবন্দি গ্রহণ করেন। এরপর অবশিষ্ট জবানবন্দি ও জেরার জন্য আগামী ১১ জানুয়ারি ধার্য করেন আদালত।

পরীমণি জবানবন্দিতে বলেন, 'গত বছরের ৯ জুন অমি আমাদের বাসায় আসে। আগে থেকে অমিকে আমি চিনতাম। সেদিন রাতে বনানীর বাসা থেকে গাড়িতে অমি, জিমি, বন্নি ও বডিগার্ডসহ উত্তরার দিকে যাওয়ার উদ্দেশে বের হই। উত্তরার দিকে পৌঁছালে অমি গাড়ি ঘুরিয়ে নেয়। তখন অমি আমাকে বলে মাত্র ২ মিনিটের কাজ আছে। কাজ শেষ করতে ২ মিনিট সময় লাগবে।'

ওই ২ মিনিট জীবনে কাল হয়ে দাঁড়িয়েছে উল্লেখ করে পরীমণি জবানবন্দিতে বলেন, 'অমি ওই সময় গাড়ি বোট ক্লাবের দিকে নিয়ে যায়। ওই দিন আমাদের প্রি-প্ল্যান করে সেখানে নেওয়া হয়।' সাক্ষীর কাঠগড়া থেকে নামার সময় পরীমণি বলেন, সেদিন যদি একটু মদ খেতাম তাহলে আজ আদালতে আসতে হতো না। এই মামলাও হতো না।

এদিন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ বাদে অপর দুই আসামি আদালতে উপস্থিত ছিলেন। নাসিরের পক্ষে সময়ের আবেদন করা হলে আদালত মঞ্জুর করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: