এমপির সংবর্ধনায় এসে মোটরসাইকেল খোয়ালেন চেয়ারম্যান

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ১০:৪৫ এএম

ফরিদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীর সংবর্ধনা উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে খায়রুজ্জামান বাবু নামের এক যুবলীগ নেতার মোটরসাইকেল চুরি হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) দিনগত রাত ১১টার দিকে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে তার মোটরসাইকেলটি চুরি হয়। তিনি উপজেলা যুবলীগের সভাপতি ও সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

খায়রুজ্জামান বাবু জানান, নবনির্বাচিত এমপি শাহদাব আকবর লাবু চৌধুরীকে মঙ্গলবার বিকালে সালথা স্কুল মাঠে গণসংবর্ধনা দেয় উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন। সন্ধ্যার পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এজন্য আমি সন্ধ্যায় মোটরসাইকেলটি স্কুল মাঠের দক্ষিণ পাশে রেখে অনুষ্ঠানের গান শুনতে যাই। রাত সাড়ে ৯টার দিকে এসে দেখি মোটরসাইকেলটি নেই। আশপাশে খোঁজাখুঁজি করেও মোটরসাইকেলের কোনো সন্ধান পাইনি।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু থানায় এসে তার মোটরসাইকেল চুরি যাওয়ার বিষয়টি জানিয়েছেন। তাকে সকালে থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করার পরামর্শ দিয়েছি। মোটরসাইকেলটি উদ্ধারে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: