রায়গঞ্জে ককটেল বিস্ফোরণ, বিএনপির ১৭০ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৪:০৮ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপির ২০ নেতা-কর্মীর নাম উল্লেখসহ আরও অজ্ঞাতনামা ১৫০ জনের বিরুদ্ধে মামলা করেছে আওয়ামী লীগ। মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত ১২ টার দিকে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল আকন্দ বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বিএনপির নেতাকর্মীরা চলন্ত দুটি মোটরসাইকেল যোগে পৌঁছে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারটি অবিস্ফোরিত তাজা ককটেল ও একটি বিস্ফোরিত ককটেলের নমুনা সংগ্রহ করে।

উপজেলা বিএনপির সভাপতি শামছুল ইসলাম বলেন, মামলার বিষয়টি শুনেছি। আমাদের কোনো নেতা-কর্মী এই ঘটনার সঙ্গে জড়িত নয়। এটি একটি সাজানো মামলা।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম মামলার বিষয়টি মানবকণ্ঠ'কে নিশ্চিত করে বলেন, ২০ জনের নামসহ ১৫০ জনকে অজ্ঞাত করে এ মামলাটি হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: