ডিবির অভিযানে যশোরে ১০ ডাকাত আটক

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৮:৩৫ পিএম

সম্প্রতি যশোরে কয়েকটি ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় ১০ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। ২৯ নভেম্বর ও ৩০ নভেম্বর ভোর পর্যন্ত গোপালগঞ্জ নড়াইল ও খুলন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় ডাকাত দলের দখল থেকে লুুণ্ঠিত মালামালের মধ্যে ৪
ভরি ১১ আনা স্বর্ণালংকার, মোবাইল ফোন, ২২ হাজার টাকা, রাম দা গাছি দা খেলনা পিস্তল, মাস্টার চাবি উদ্ধার করা হয়। এই ডাকাত দল বাঘারপাড়ার করিমপুরসহ ওই এলাকায় ৪টি ডাকাতির ঘটনা ঘটিয়েছে। এছাড়া যশোর শহরতলী তপসীডাঙ্গায় ডাকাতি সংঘটিত করে।

ডিবির আইটি এক্সপার্ট টিমের তদন্ত ও অভিযানে আটককৃত ডাকাতরা হলো গোপালগঞ্জের তারিকুল ইলাম, সবুজ আলী, বোরহান সরদার, নড়াইলের আরজ আলী,
নাদিম মাহমুদ, রুবেল সরদার, শাহ আলী বাবু, খুলনার ওহিদ মোল্লা, আফরোজা ও সুনাম বিশ্বাস।

বাঘারপাড়া করিমপুরের ডাকাতি ঘটনায় আরাফাত হোসেনের করা মামলায় আটকৃতদের আদালতে চালান দেয়া হবে বলে জানিয়েছেন ডিবি ওসি রুপন কুমার সরকার। আটককৃত ডাকাত দলের বিরুদ্ধে একাধিক হত্যা, ডাকাতি, চুরি মামলা তদন্ত ও বিচারাধীন রয়েছে বিভিন্ন থানা ও আদালতে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: