সিনেমায় অভিষেক হচ্ছে আফরান নিশোর

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ১০:৪৩ পিএম

ছোট পর্দা ও ওটিটি প্ল্যাটফর্মে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেতা আফরান নিশো। সারা বছরই তার অভিনীত নাটকে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। তবে দীর্ঘদিন ধরেই তাকে বড় পর্দায় দেখতে প্রহর গুনছেন অনুরাগীরা। এবার তাদের অপেক্ষার পালা শেষ হচ্ছে। অবশেষে সিনেমায় অভিষেক হচ্ছেন আফরান নিশো।

জানা গেছে, সময়ের জনপ্রিয় নির্মাতা রায়হান রাফীর নতুন সিনেমা ‘সুড়ঙ্গ’র নায়ক হচ্ছেন নিশো। সবকিছুই চূড়ান্ত হয়েছে, এখন শুধু ঘোষণার পালা। নিশোর নায়িকা কে হচ্ছেন? সেটি জানতে মুখিয়ে আছেন অনুরাগীরা। শোনা যাচ্ছে, ‘সুড়ঙ্গ’-তে নিশোর সঙ্গী হচ্ছেন তমা মির্জা।

এদিকে সিনেমাটির জন্য গত কয়েক মাস ধরেই প্রস্তুতি নিচ্ছেন নিশো। এ কারণে তিনি নাটকে কাজ কমিয়ে দিয়েছেন। আপাতত ওটিটির জন্য টুকটাক কাজ করছেন।

সবকিছু ঠিক থাকলে নতুন বছরের শুরুতেই প্রথম সিনেমার শুটিং শুরু করবেন আফরান নিশো। ২০২৩ সালের দুই ঈদের যেকোনো একটিতে ‘সুড়ঙ্গ’ প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা আছে। তার কয়েক মাস পর ওটিটি প্ল্যাটফর্মেও অবমুক্ত করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: