প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

বিস্ফোরক মামলায় পাবনা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক গ্রেপ্তার

   
প্রকাশিত: ১১:২৬ পূর্বাহ্ণ, ১ ডিসেম্বর ২০২২

নাশকতার অপচেষ্টায় দায়ের করা বিস্ফোরক মামলায় পাবনা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আনিসুল হক বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাবনার সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, বুধবার রাত আটটার দিকে পাবনা পৌর শহরের মন্ডলপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।

এর আগে গত ২০ নভেম্বর বিকেলে পাবনা শহরের খেয়াঘাট এলাকায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে বলে দাবি পুলিশের। পরদিন নাশকতা সৃষ্টির অপচেষ্টার অভিয়োগে জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৭ জনের নাম উল্লেখসহ ১৫০ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা করে পুলিশ।

জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকার বলেন, সেদিনের ককটেল বিস্ফোরণের অভিযোগ ‘মিথ্যা ও সাজানো’। আর সেই মিথ্যা মামলায় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আনিসুল হক বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। মুলত ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশে যাতে নেতাকর্মী অংশ নিতে না পারে সেজন্য এ মামলা করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: