প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ডিসেম্বরকে বীর মুক্তিযোদ্ধা মাস ঘোষণার দাবি

   
প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২২

এ দেশ বীর মুক্তিযোদ্ধার দেশ, তাই বিজয়ের মাস ডিসেম্বরকে মুক্তিযোদ্ধা মাস হিসেবে ঘোষণার দাবি জানিয়েছেন স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বীর মুক্তিযোদ্ধা সমাবেশে তিনি এ দাবি করেন।

সমাবেশে প্রধান অতিথি মুক্তিযোদ্ধাবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের প্রতি দাবি জানিয়ে স্বরাষ্টমন্ত্রী আরও জানান, ডিসেম্বর মাসকে যেন মুক্তিযোদ্ধা মাস ঘোষণা করা হয়। এটা বীর মুক্তিযোদ্ধাদের প্রাণের দাবি। তিনি বলেন, যতদিন দেশ থাকবে ততদিন বঙ্গবন্ধু থাকবেন। আর কেউ যেন ইতিহাস বিকৃতি করতে না পারে।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আসাদুজ্জামান খান কামাল জানান, তিনি (শেখ হাসিনা) জয় বাংলা স্লোগানকে জাতীয় স্লোগান হিসেবে ঘোষণা দিয়েছেন। বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মোল্লার সভাপতিত্বে আয়োজিত সমাবেশে সাবেক মন্ত্রী শাহজাহান খান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, আগাখান মিন্টু, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল হেলাল মোর্শেদ খান, মাহবুব উদ্দিন আহমেদ, ওসমান আলীসহ অনেকেই উপস্থিত ছিলেন।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: