প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

এক যুবকের প্রেমে ৫ তরুণী, হাতেনাতে ধরা পরে খেল পিটুনি

   
প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২২

স্কুল কিংবা কলেজের সামনে প্রায়ই ছেলেদের দেখা যায় একে অপরের সঙ্গে ঝগড়া করতে। এসব মারপিটের বেশিরভাগই অনেক সময় প্রেম সংক্রান্ত জটিলতা নিয়ে হয়ে থাকে। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়া একটি ভিডিও রীতিমতো অবাক করে দিয়েছে নেটিজেনদের।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, প্রেমিকের সঙ্গে ঘুরতে গেছেন এক তরুণী। সেখানে হাজির হন একে একে আরও চার তরুণী। সেখানে তারা প্রেমিকের সঙ্গে ঘুরতে আসা তরুণীকে বেধড়ক মারপিট করেন। কারণ ওই প্রেমিকের সঙ্গে যে তাদেরও প্রেমের সম্পর্ক আছে। প্রেমিককে হাতেনাতে ধরে তার সঙ্গে থাকা তরুণীকে অন্য প্রেমিকাদের মারধরের এই ঘটনা ঘটেছে ভারতের বিহার রাজ্যের সোনপুরে।

পশ্চিমবঙ্গের বাংলা দৈনিক আনন্দবাজার জানিয়েছে, সোনপুরের এক মেলায় প্রেমিকার সঙ্গে ঘুরতে যান ওই যুবক! তাদের আড্ডা বেশ ভালোই চলছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যেই পাল্টে যায় সেখানকার দৃশ্য! সেই মেলায় একসঙ্গে এসে হাজির হন যুবকের আরও চার প্রেমিকা! যুবককে অন্য তরুণীর সঙ্গে দেখে বেজায় চটে যান বাকি চার প্রেমিকা। শুরু হয় বচসা, হাতাহাতি। চলে কিল, চড়, ঘুষি। ভাইরাল ভিডিওতে দেখা যায়, পাঁচজন তরুণী একে অপরের চুলের মুঠি ধরে টানাটানি করছেন। যে তরুণী যুবকের সঙ্গে মেলায় গেছেন, বাকি চারজন মিলে তাকে বেধড়ক মারতে শুরু করেন। তাকে বাঁচানোর চেষ্টা করেন সেই যুবকও। এই ঘটনায় আরও চটে যান বাকি চার তরুণী। হাতাহাতি এমন পর্যায় চলে যায় যে, ওই তরুণীর জামাকাপড়ও ছিঁড়ে দেন তারা।

ইতিমধ্যে ভিডিওটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। কেন ওই তরুণীকে মারধর করা হয়েছে সেটিও বুঝে উঠতে পারছেন না অনেকে। তবে কেউ কেউ বলছেন, দোষ করলেন একজন, শাস্তি পেলেন অপরজন! আবার কেউ বলছেন, ছেলেটিকে ধরে পেটানো উচিত ছিল! মেয়েটিকে কেন পেটানো হল?’ তবে ভারতের ইংরেজি দৈনিক ইন্ডিয়া ট্যুডের এক প্রতিবেদনে পাঁচ তরুণীর মারপিটের ঘটনায় কিছুটা ভিন্ন তথ্য দেওয়া হয়েছে। এতে বলা হয়েছে, বিহারের সোনেপুর মেলায় এক তরুণীকে পাঁচ তরুণীর একটি দল নির্মমভাবে মারধর করেছে। আর এই সময় মেলায় আগত দর্শনার্থীরা নীরব দর্শকের মতো দেখেছে তাদের এই মারধরের ঘটনা। মারপিটের পুরো দৃশ্য ক্যামেরায় ধরা পড়েছে, যা পরে ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

কয়েকদিন আগে সারান জেলার সোনপুর মেলায় ঘটনাটি ঘটেছে। এক প্রেমিককে কেন্দ্র করে এই মারামারি হয়েছে বলে জানা গেছে। প্রতিবেদনে বলা হয়েছে, যে তরুণীকে মারধর করা হয়েছে, তিনি এমন একজন যুবকের সাথে সম্পর্কে জড়িয়েছেন; যিনি ওই পাঁচ তরুণীর একজনের প্রেমিক ছিলেন।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: