প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

তিন বিয়ের পর এবার প্রেমের সম্পর্কও ভাঙছে শ্রাবন্তীর!

   
প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২২

টালিউডে সবসময় আলোচনায় থাকা অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চ্যাটার্জি অন্যতম।অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচিত-সমালোচিত এই নায়িকা।ইতিমধ্যে তার তিনটি সংসার ভেঙে গিয়েছে। তারপরও প্রেমেই আস্থা এই অভিনেত্রীর । তাই চতুর্থবারের মতো মন দিয়েছেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীকে। তবে কদিন ধরেই গুঞ্জন, অভিনেত্রীর সে সম্পর্কও না টিকল না!

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, কয়েক মাস আগেও প্রায়ই টলিউডের নানান পার্টিতে শ্রাবন্তী-অভিরূপকে একসঙ্গে দেখা যেত। দুর্গাপূজার সময়ও শ্রাবন্তীর হাত ধরে টলিউড তারকাদের ঘরোয়া পার্টিতে হাজির ছিলেন অভিরূপ। সেই সম্পর্কে নাকি ফাটল ধরেছে! শোনা যাচ্ছে, ব্রেকআপ হয়ে গেছে শ্রাবন্তী-অভিরূপের। তবে সেই গুঞ্জনকে নাকচ করেছেন শ্রাবন্তী। সাফ জানিয়ে দিয়েছেন, তারা আছেন একসঙ্গে। শ্রাবন্তী বলেছেন, আমরা একই আবাসনে থাকি। এখনও ভালো বন্ধু। কোনও বিচ্ছেদ হয়নি। অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার আমি।

উল্লেখ্য, মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদের একমাত্র সন্তান অভিমন্যু (ঝিনুক)। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশিদিন টেকেনি।

পরবর্তীতে ২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই জানা যায়, এ সংসারও নাকি ভাঙতে বসেছে অভিনেত্রীর। ২০২০ সালের অক্টোবর থেকে আলাদা থাকছেন দুজন, বর্তমানে চলছে ডিভোর্সের মামলা।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: