প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ওমরাহ করতে মক্কায় শাহরুখ

   
প্রকাশিত: ৯:৫৭ পূর্বাহ্ণ, ২ ডিসেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

বলিউড বাদশাহ শাহরুখ খান সৌদি আরবে অছেন বেশ অনেকদিন ধরেই। নতুন সিনেমা ডাঙ্কির শুটিং শেষ করেছেন সেখানে। শুটিং শেষ করতেই কিং খানকে দেখা গেল মক্কাতে। ওমরাহ পালনের বেশ কিছু ছবি ও ভিডিও প্রকাশ পেয়েছে অনলাইনে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, জেদ্দায় অনুষ্ঠিত হতে যাওয়া রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে শিগগিরই যোগ দেবেন তিনি।

বৃহস্পতিবার অনলাইনে প্রকাশিত ছবিতে শাহরুখকে রিদা ও ইজার পরা অবস্থায় দেখা গেছে। তার মুখ ছিল মাস্ক দিয়ে ঢাকা। তার সঙ্গে আরও কিছু লোক ছিলেন যারা তার নিরাপত্তা কর্মী বলে ধারণা করছে ভারতীয় সংবাদমাধ্যমে।

ছবিগুলোতে প্রতিক্রিয়া জানিয়ে এক ভক্ত মন্তব্যের ঘরে লিখেছেন, ‘আমি খুব আবেগপ্রবণ হয়ে গেছি। আল্লাহ তাকে এবং তার পরিবারকে খুব নিরাপদ ও সুরক্ষিত রাখুন।’

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, দিলীপ কুমার থেকে আমির খানসহ বেশ কিছু বলিউড সেলিব্রিটি অতীতে হজ ও ওমরাহ পালন করেছেন। শাহরুখ এর আগে টাইমস অফ ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন যে, তিনি মক্কায় যাননি।

শাহরুখ বলেন, ‘হজ অবশ্যই আমার এজেন্ডায় রয়েছে। আমি আমার ছেলে আরিয়ান ও মেয়ে সুহানাকে নিয়ে সেখানে যেতে চাই।’ মক্কায় শাহরুখের সঙ্গে সুহানা আছেন কিনা তা এখনও জানা যায়নি।

শাহরুখ খানকে শিগগিরই পাঠান সিনেমায় দেখা যাবে। সিনেমাটি ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও তাকে জওয়ান সিনেমায় দেখা যাবে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: