প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জয় বাবার বাড়ি যাবেই, ছেলেকে তো একা ছাড়তে পারিনা: অপু

   
প্রকাশিত: ১১:০৮ পূর্বাহ্ণ, ২ ডিসেম্বর ২০২২

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ভালোবেসে বিয়ে করেছিলেন আরেক নায়ক শাকিব খানকে। কিন্তু তাদের সুখের সংসার খুব বেশিদিন টেকেনি। একমাত্র পুত্র আব্রাম খান জয়কে নিয়ে প্রকাশ্য আসতেই ভাঙন ধরে অপু-শাকিবের সংসারে। একপর্যায়ে বিচ্ছেদের পথে হাটেন তারা।

তবে বিচ্ছেদের পরেও সন্তানের জন্য এখনও যোগাযোগ রয়েছে শাকিব-অপুর। শাকিব খানের বাড়িতেও প্রায়ই দেখা মেলে প্রাক্তন স্ত্রীর। তবে তাদের এই বিষয়গুলো নিয়েও চলছে জোর আলোচনা। অপু কি আবারও শাকিবের কাছে ফিরছে কিনা সেই প্রশ্নও উঠেছে।

বৃহস্পতিবার এ বিষয় কথা বলেন অপু বিশ্বাস। তিনি বলেন, শাকিব খানকে নিয়ে অনেক কথা বলেছি। এখন আর ভালো লাগে না এ নিয়ে কথা বলতে। কাজ নিয়ে কথা বলুন আপনারা। একটা কথা বলে রাখি— শাকিব যেহেতু আমার সন্তানের বাবা, এ কারণে সন্তান বাবার বাড়ি যাবেই। আমি ছেলেকে তো একা ছাড়তে পারি না।

এ ছাড়া আমেরিকার নাগরিকত্বের বিষয়ে বলেন, শুধু আমি নই, জয়েরও ভিসা হয়েছে আমেরিকার। আমেরিকার ভিসা পাওয়া আহামরি কিছু না। জয় ডিজনি ওয়ার্ল্ড পছন্দ করে অনেক। এ কারণে মনে হলো আমেরিকার ভিসার আবেদন করি। হলে ক্ষতি কী। দেখা গেল ভিসাও পেয়ে গেলাম। আর এ নিয়ে কথা বলার কিছু দেখছি না আমি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: