তাহিরপুরে প্রখ্যাত কবি ও বাউল শিল্পী গোলাম মোস্তফা স্মরনে শোক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ পিএম

হাওর পাড়ের গৌরব বিশিষ্ট বাউল শিল্পী গোলাম মোস্তফা স্মরনে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা বাজারে তাহিরপুর সাহিত্য ও সঙ্গীত সংস্থার আয়োজনে শোক সভা অনুষ্ঠিত হয়।

সভায় তাহিরপুর উপজেলা সাহিত্য ও সঙ্গীত সংস্থার সভাপতি মোঃ মোছায়েল আহমদের সভাপতিত্বে ও সংঘটনের সম্পাদক দেবরাজ পুরকায়স্থ দেবলের পরিচালনায় বক্তব্য রাখেন, সহসভাপতি মৃনাল কান্তি সরকার, সাহিত্য সম্পাদক মোঃ জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হিমেল রায়, উপদেষ্টা সদস্য মোঃ নাসির মিয়া, শ্যামল বর্মন,বন্যা আক্তারসহ স্থানীয় এলাকাবাসীর সংঘটনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শোক সভায় বক্তাগন বলেন,হাওর পাড়ের কৃষক মজুর মেহনতী মানুষের পাশে দাড়িয়েছেন তার গানের মাধ্যমে। কিন্তু তিনি আমাদের মধ্যে আজ আর নেই।

রেখেগেছেন তার গান আর কর্ম। আমরা তা ধরে রাখতে চাই। গুনী এই কবি ও বাউল শিল্পী তাহিরপুর উপজেলা সহ জেলা জুড়েই ছিল তার মায়াবী কণ্ঠে রাধারমন, হাসন রাজা, শাহ আব্দুল করিমের গান ছাড়া নিজের লেখা ও সুরে গান গেয়ে মানুষের মন জয় করেছেন তিনি। তার রয়েছে বক্ত ও শিষ্যগন। তারা আরও বলেন, আমাদের এই সংঘটনের মাধ্যমে উপজেলার সকল গুনি শিল্পী,কবি সাহিত্যিকদের স্মরন করব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: