সবাইকে ঐক্যবদ্ধ হয়ে অপপ্রচার ও অপচেষ্টাকে প্রতিহত করতে হবে: পলক

প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ১২:২৯ এএম

নাটোরের সিংড়া উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভা হয়, শুক্রবার (২ ডিসেম্বর) বিকালে মাননীয় প্রতিমন্ত্রী'র সিংড়াস্থ বাসভবনে অনুষ্ঠিত সভায় সিংড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীমা আক্তার রোজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

প্রতিমন্ত্রী পলক বলেন, ১৯৭১ এর স্বাধীনতা বিরোধী পাকিস্তানী দোসরদের মতো একদল হায়নার দল ১৯৭৫ সালে বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে বাংলাদেশের বিরোধীতা করেছিলো, বঙ্গবন্ধুর ‘সোনার বাংলা’ বাস্তবায়নের স্বপ্নকে বাধাগ্রস্থ করেছিলো। একইভাবে বিএনপি-জামাত ও দেশদ্রোহী যুদ্ধাপরাধী হায়নার দল আবারও বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্থ করতে, নারী ক্ষমতায়নের অগ্রযাত্রাকে বিপন্ন করতে, বাংলাদেশের অর্থনৈতিক বিপ্লবকে বাঁধাগ্রস্থ এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশের বিপ্লবকে বাধাগ্রস্থ করতে অপপ্রচার ও অপচেষ্টা চালাচ্ছে।

প্রতিমন্ত্রী আরো বলেন, আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এবং শক্তিশালী সংগঠন গড়ে তোলার মাধ্যমে এসব অপপ্রচার ও অপচেষ্টাকে প্রতিহত করতে হবে। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে শক্তিশালী করে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রার পথকে চলমান রাখতে হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: