রাস্তার মাটিকাটা দেখতে গিয়ে প্রাণ হারালেন যুবক

প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৩১ পিএম

মাদারীপুরের শিবচরে মাটিকাটার মেশিন ভেকুর (এক্সেভেটর) আঘাতেএক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম খলিলুর রহমান বেপারী (৩২)। গতকাল শুক্রবার (২ ডিসেম্বর) রাত ৮টার দিকে শিবচর উপজেলার শিরুয়াইল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবক ওই গ্রামের কুদ্দুস বেপারীর ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শিরুয়াইলের চর এলাকায় ভেকু মেশিনে মাটি কেটে নতুন রাস্তা তৈরি হচ্ছে। স্থানীয়রা নির্মাণাধীন রাস্তার কাজ দেখতে প্রতিদিনই ওই এলাকায় ভিড় করেন। শুক্রবার বিকেলে অন্যদের মতো খলিলও রাস্তার মাটিকাটা দেখতে যায়। সন্ধ্যার পর মাটিকাটা মেশিন ভেকুতে উঠতে গেলে পা পিছলে গর্তে পড়ে যায়। এতে বুকে ও মাথায় প্রচণ্ড আঘাত পান তিনি।

পরবর্তীতে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে খলিলের মৃত্যু হয়।শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আসিফুর রহমান প্রিন্স বিষয়টি নিশ্চিত করেন, তিনি জানান, ওই যুবককে হাসপাতালে আনার পর ইসিজি করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যায়। হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল দুটি স্থানেই পুলিশ পাঠানো হয়।তিনি বলেন, এ ব্যাপারে পরিবার থেকে অভিযোগ পেলে বিষয়টি খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: