আমি চাইলেও এখন কাজে ফিরতে পারবো না: পরীমণি

প্রকাশিত: ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৫১ পিএম

হালের ক্রেজ পরীমণি বর্তমানে মাতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন। অভিনয় থেকে দূরে আছেন। স্বামী-সন্তান আর সংসার নিয়ে তার এখন ব্যস্ততা। এদিকে পরী ভক্তদের প্রশ্ন, কবে রুপালি পর্দায় ফিরবেন এই লাস্যময়ী নায়িকা। জানা গেছে, এখনই দেখা মিলবে না এই নায়িকার। পরীমণির ভাবনাজুড়ে বর্তমানে রয়েছে একমাত্র পুত্র রাজ্য।

চলতি বছরের ১০ আগস্ট মা হয়েছেন পরীমনি। এর কয়েক মাস আগে থেকেই সবধরনের কাজ থেকে দূরে রয়েছেন তিনি। রাজ্য' র বয়স এখন তিনমাস পার হয়েছে। কাজে ফেরা প্রসঙ্গে পরীমনি বলেন, ‘এখন আমার সব চিন্তাজুড়ে রয়েছে রাজ্য। মা হিসেবে রাজ্যকে আমি ভালোভাবে সময় দিতে চাই। আরেকটু বড় হোক রাজ্য।’

তিনি আরো বলেন, মা হওয়ার পর আমার শারীরিক পরিবর্তন এসেছে। তাই আমি চাইলেও এখন কাজে ফিরতে পারবো না। আর কয়েকমান পর জিম শুরু করবো। তারপর তিন থেকে চারমাস জিম করে ফিট হয়ে আবারো কাজে ফেরার ইচ্ছে আছে। আমার বিশ্বাস এই সময় আমাকে পরিচালক ও আমার দর্শকরা আমাকে দেবেন।

গেলো শুক্রবার (২ ডিসেম্বর) চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধনে গিয়েছিলেন পরীমণি ও শরিফুল রাজ। এরপর রাতে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন এ তারকা দম্পতি। সেখানেই এসব নিয়ে কথা বলেন পরীমণি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: