বউ নিয়ে দ্বন্দ্বে সাবেক ও বর্তমান স্বামীর মারামারি, আহত ৪

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ১২:০৩ এএম

বউ নিয়ে দ্বন্দ্বে বর্তমান স্বামী ও সাবেক স্বামীর মধ্যে মারামারিতে চারজন আহত হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের পূর্বমোড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় বাসিন্দারা জানান, রুপাপাত ইউনিয়নের পূর্বমোড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রবেন বিশ্বাসের, স্ত্রী দুই সন্তানের জননী তিন মাস আগে একই গ্রামের নিতাই বিশ্বাসকে (৩২) পালিয়ে গিয়ে বিয়ে করেন। পালানোর ২০ দিন পর তাদের ফিরিয়ে এনে গ্রামবাসী এক শালিস বৈঠকে বসে। ওই শালিসে ওই গৃহবধূ তার বর্তমান স্বামী নিতাই বিশ্বাসের বাড়ি যাওয়ার সিদ্ধান্ত নেন।

কিছুদিন পর রবেন বিশ্বাস দেশে ফিরে আসলে উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।আজ সকালে রবেনের বাবা রতন বিশ্বাস (৬০) বাড়ির পাশে তেতুলিয়া মাদ্রাসার মোড়ে দোকানে গেলে নিতাই ও তার লোকজন রতনের ওপর হামলা করেন। এ সময় রতন বিশ্বাসের ছেলে রবেন (৪৫), বিপ্লব বিশ্বাস (৩৪), পৌর বিশ্বাস (৩৩) বাবাকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকে মারধর করে মারাত্মক আহত করা হয়।

স্থানীয় বাসিন্দারা আহত চারজনকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ফরিদপুর থেকে গুরুতর আহত রবেন বিশ্বাসকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

রুপাপাত ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. জাফর ফকির বলেন, বউ নিয়ে যাওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে মারামারি হয়েছে। প্রবাসী রবেনদের পরিবারের সবাই হাসপাতালে।

ঘটনাস্থল পরিদর্শনকারী, বোয়ালমারী থানার ডহরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আজাদ হোসেন জানান, মারামারির ঘটনায় চারজন হাসপাতালে চিকিৎসাধীন। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: