যুবলীগ নেতা-কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ঈশ্বরদীতে যুবলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৩৫ পিএম

ফারাবি বিন সাকিব, ঈশ্বরদী (পাবনা) থেকে: ঈশ্বরদী পাকশী ইউনিয়নে বালুমহালে সংঘঠিত গোলাগুলিতে যুবলীগের নেতা-কর্মী আহত হওয়া এবং এঘটনায় ষড়যন্ত্রমূলক মিথ্যা প্রচারণার প্রতিবাদের মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় ঈশ্বরদী শহরে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। শহরের আকবরের মোড় হতে যুবলীগের তৃণমূল নেতাকর্মীর ব্যানারে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রাণকেন্দ্র ঈশ্বরদী বাজারের এক নম্বর গেটে এসে শেষ হয়। বিক্ষোভ শেষে সংক্কিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, শনিবার (৩ নভেম্বর) পাকশীতে বালু মহালের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনায় আমাদের যুবলীগ কর্মী সুইট গুলিবিদ্ধ,গুরুত্বর আহত সম্রাট, মাসুম, মোহাম্মদ,শোভন সহ অনেকেই আহত হয়েছে। হামলাকারী ঈশ্বরদী যুবলীগের নেতৃত্বদানকারী সন্ত্রাসীরা এই ন্যাক্কারজনক ঘটনার পর শহরে মিছিল নিয়ে যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসকে দায়ী করে মিথ্যাচার করে। অথচ দোলন বিশ্বাস ঘটনাস্থলে ছিলো না এবং বালু মহালের সাথে তার কোন সম্পর্ক নেই। হামলাকারীদের মিথ্যাচারে প্রভাবিত হয়ে প্রকৃত সত্য যাচাই-বাছাই এবং তদন্ত না করে বালুমহালে সংঘঠিত গোলাগুলির অসত্য সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে তারা আর ও বলেন,গত ৩ ডিসেম্বরে ঈশ্বরদী পাকশী ইউনিয়নে আওয়ামীলীগের মধ্যে যে সংঘর্ষ হয় সেখানে যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস কে জড়িয়ে যে সংবাদ প্রচার করা হয়েছে তা মিথ্যা, আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক শরিফুল ইসলাম শরিফ, সাবেক ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন অবুজ, যুবলীগ নেতা মিজান মালিথা, সাজিদ মোর্শেদ খান রুশো সহ প্রমুখ। এছাড়া যুবলীগ ছাত্রলীগের বিভিন্ন নেত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: