পরিবহনের লোকজন নিয়ে সড়কে লুটপাট হচ্ছে: হাইকোর্ট

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ০১:০২ পিএম

শ্যামলী এন আর পরিবহনের সঙ্গে সংঘর্ষে তিনজন নিহতের ঘটনায়, ক্ষতিপূরণ না দেয়ায় প্রতিষ্ঠানের এমডি শুভঙ্কর ঘোষকে একহাত নিলেন হাইকোর্ট। হাইকোর্ট বলেছে, আপনাদের ড্রাইভারের কারণে একটা পরিবারের তিনজন মারা গেলো, তিনজন পঙ্গুত্ব বরন করলো,তাদের কোন খোঁজ নিলেন না। আপনারা কি মানুষের পর্যায়ে পরেন? সারাজীবন কি শুধু ইনকাম করবেন, এমন প্রশ্ন রাখে আদালত।

পরিবহনের লোকজন নিয়ে সড়কে লুটপাট করা হচ্ছে, শ্যামলী এনআরের এমডিকে উদ্দেশ্য করে বুধবার (৭ ডিসেম্বর) এমন মন্তব্য করে বিচারপতি কামরুল কাদেরের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ। হাইকোর্ট বলে, আপনারা অনেক পাওয়ারফুল, আপনাদের ড্রাইভাররা কাউকে পরোয়া করে না। পরে ভুক্তভোগী পরিবারকে ক্ষতিপূরণের নির্দেশ দেয় হাইকোর্ট।

গত ২৫ এপ্রিল স্ত্রীর মরদেহ নিয়ে গাইবান্ধায় নিজ বাড়িতে ফিরছিলেন আয়নাল হোসেন। কিন্তু ঢাকা-বগুড়া মহাসড়কে শ্যামলী পরিবহনের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে আয়নাল হোসেনের মৃত্যু হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় অ্যাম্বুলেন্সে থাকা আরও দুজন মারা যায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: