নয়াপল্টনেই সমাবেশ করব : মির্জা আব্বাস

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:১৩ পিএম

পুলিশ পুলিশের কাজ করবে, আমরা আমাদের কাজ করব। নয়াপল্টনেই সমাবেশ করব বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। আব্বাস বলেন, ১০ ডিসেম্বরের সমাবেশের জন্য বিএনপি আর কোনো স্থানের প্রস্তাব করবে না, বিকল্প প্রস্তাব সরকারকেই দিতে হবে। সমাবেশ নয়াপল্টনেই হবে।আমরা চাই, পুলিশ যেন দলীয় ভূমিকা পালন না করে। আওয়ামী লীগের সমাবেশের সময় গুলিস্তান অফিসের সামনের সড়ক বন্ধ থাকে। পুলিশ তখন জনগণের চলাচলের জন্য রাস্তার ম্যাপ দিয়ে দেয়। আমাদের সমাবেশেও পুলিশ সেরকম ম্যাপ দিয়ে দেবে।

১০ডিসেম্বর নিয়ে সরকার অহেতুক আতঙ্কিত দাবি করে তিনি বলেন, আমরাদের কর্মীরা পালিয়ে বেড়াচ্ছে। বাসায় ঘুমাতে পারছে না। আওয়ামী লীগেও ঘুমাতে পারছে না। কারণ তারাও ক্ষমতা হারানোর ভয়ে আছে৷ আমাদের প্রতিদিন নেতাকর্মী গ্রেপ্তার হচ্ছে৷ বিএনপির এই নেতা বলেন, আইন সবার জন্য সমান হওয়া উচিত৷ আওয়ামী বিএনপি বেলায় দুই আইন কেন? নয়াপল্টনেই সমাবেশ করব৷ আমাদের সমাবেশ হবে শান্তিপূর্ণ সভা। ভিন্ন কিছু হলে সরকার দায়ী থাকবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: