প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাহিদুজ্জামান সাহিদ

মানিকগঞ্জ প্রতিনিধি

‘বিএনপি আ’লীগ কর্মীদের ঘুম ভাঙ্গিয়ে দিয়েছে’

   
প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, ৭ ডিসেম্বর ২০২২

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, আমি ধন্যবাদ জানাই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতাদের। এই ১৪ বছরে আওয়ামী লীগের ক্ষমতার আমলে আওয়ামী লীগের সকল নেতা কর্মীরা ঘুমিয়ে গিয়েছিল। ১০ ডিসেম্বরের পর থেকে খালেদা জিয়ার নেতৃত্বে দেশ চলবে, ১১ ডিসেম্বর থেকে তারেক রহমান ক্ষমতায় বসবেন এই কথাগুলো বলে বিএনপি আ’লীগ কর্মীদের ঘুম ভাঙ্গিয়ে দিয়েছেন।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশ ছিলো দরিদ্রতম দেশ। শেখ হাসিনা ১৪ বছরে নিম্ন মধ্যম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত করেছেন। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ। তিনি এদেশকে আরো উন্নত পর্যায়ে নিয়ে যাবেন। তার লক্ষ্য ২০৪১ সালের তিনি এই বাংলাদেশকে বানাবেন আমিরিকা, বানাবেন ইউরোপ। উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠা করবেন বিশ্বের মানচিত্রে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওসার, শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম।

এ সময় সম্মেলনে আগামী তিন বছরের জন্য ইসরাফিল হোসেনকে সভাপতি ও আফসার সরকারকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা আওয়ামী লীগ এবং আরশেদ আলী বিশ্বাসকে সভাপতি ও জাহিদুল ইসলাম জাহিদকে সাধারণ সম্পাদক করে পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষনা করা হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: