প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

আমি সৎ, লজ্জার কী আছে: ওয়াসার এমডি

   
প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, ৭ ডিসেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

অনিয়ম-দুর্নীতির অভিযোগের বিষয়ে মুখ খুলেছেন ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান। তিনি বলেছেন, আমার বিরুদ্ধে দুর্নীতির যে অভিযোগ তোলা হয়েছে, তা সম্পূর্ণ অসত্য। ঢাকা ওয়াসায় এক টাকাও দুর্নীতি হয়নি, জীবনে এক টাকাও হারাম খাইনি।

বুধবার (৭ ডিসেম্বর) কারওয়ান বাজারে ওয়াসার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি। তাকসিম এ খান বলেন, আমার বিরুদ্ধে দুর্নীতির যে অভিযোগ তোলা হয়েছে, তা পুরোপুরি অসত্য। এই অভিযোগের কোনো ভিত্তি ছিল না। আল্লাহর রহমতে হাইকোর্ট সেই অভিযোগ খারিজ করে দিয়েছেন।

তাহলে কেন বার বার অভিযোগ উঠছে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ঢাকা ওয়াসার এমডি বলেন, অনিয়ম এবং দুর্নীতির দায়ে যাদের ওয়াসা থেকে চাকরিচ্যুত করেছি, তারাই আজ আমার পিছু লেগেছেন। তারা বিভিন্ন জায়গায় মিথ্যা তথ্য ছড়াচ্ছেন। তারা চান, মিথ্যা অপবাদ দিয়ে আমাকে ওয়াসার এমডির চেয়ার থেকে সরাতে। তখন তারা আবার চাকরি ফিরে পাবেন। ওয়াসায় দুর্নীতি চালিয়ে যেতে পারবেন।

তিনি বলেন, তাহলে তখন তারা আবার চাকরি ফিরে পাবে। ওয়াসায় দুর্নীতি চালিয়ে যেতে পারবে। বহিষ্কৃত কর্মকর্তারা ওয়াসাকে জিম্মি করে রেখেছিল। তারা যে কাজটা করতেন, সেই কাজের পদ্ধতিটা আমি পরিবর্তন করে দিয়েছি ওয়াসায়। ঢাকা ওয়াসার সব লেনদেন অনলাইন করেছি। যেন তারা কোনো অনিয়ম করতে না পারে। তারাই মূলত এসব মিথ্যা তথ্য ছড়াচ্ছে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: